Rejecting Love Offer
Rejecting Love Offer

‘কিছু লোক আমাকে ইজিবাইকটিতে তুলে হাত-পা বেঁধে এবং মুখে কাপড় দেয়। আমার সাথে থাকা বড় ভাই রুবেল তার হাত, পা ও মুখ চেপে ধরে তাকে পিটিয়ে মেরেছিল। ‘

লোহাগড়ায় প্রেমের অফারে রাজি না হওয়ায় তার ভাইকে মারধর করার পরে তার বোনকে অপহরণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। লোহাগাড়া উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের একটি গ্রামে পুলিশ মেয়েটিকে উদ্ধার করেছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার দিঘলিয়া এলাকায় এই অপহরণ ঘটে।অপহৃত শিক্ষার্থীর অভিযোগ, তালবাড়িয়া গ্রামের জান্নাত নামের এক বখাটে  দীর্ঘদিন ধরে তাকে হয়রান করে আসছিলেন। প্রেমের প্রস্তাবে দিতে না পেরে তার নেতৃত্বে এক যুবক তার ভাইকে মারধর করে এবং অপহরণ করে।

অপহৃত মেয়েটি জানিয়েছে যে প্রায় ৮-১২ যুবক এইচএসসি নির্বাচনী পরীক্ষার পর বাড়ি ফিরতে চার চাকা এবং একটি ইজিবাইক নিয়ে দিঘল্যা পেট্রোল পাম্পে এসেছিল। কেউ কেউ আমাকে ইজিবাইক এনে হাত পা বেঁধে আমার মুখে কাপড় রাখে। এ সময় আমার বড় ভাই রুবেল তার হাত, পা ও মুখ চেপে ধরে মারধর করে। তারপরে আমাকে ইজিবাইকটি নিয়ে পাশের উলা গ্রামে রওনা হয়।

পুলিশ এসআই মিল্টন কুমার দেবদাস বলেছেন, “ঘটনার খবর পেয়ে থানা পুলিশ বিভিন্ন দিকে অভিযান চালায়। সেখানে আমি মেয়েটিকে উদ্ধার করেছিলাম। অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের শিগগিরই গ্রেপ্তার করা হবে। ”

HOME

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে